মালদা মেডিকেল কলেজ লোক নিয়োগ

 

মালদা মেডিকেল কলেজ (Malda Medical College is recruiting )চাকরীর জন্য  আবেদন করতে  প্রার্থীদের আমন্ত্রণ জানিয়েছে।  মোট  ০২  শূন্য  পদে  যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে।
প্রার্থীরা চুক্তিবদ্ধ ভিত্তিতে এক বছরের জন্য নিয়োগ দেওয়া হবে, যা পরবর্তীতে প্রার্থীর সন্তোষজনক পারফরম্যান্সের ভিত্তিতে বাড়ানো  যেতে পারে।
আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা কেবলমাত্র আবেদন করুন  অফিসিয়াল ওয়েবসাইটে(Official Website)। সরাসরি আবেদনের জন্য নিচে লিঙ্ক দেওয়া আছে  ।
চাকরী জন্য  প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য বিবরণগুলি  বিস্তারিত  নীচে দেওয়া হল –

যে সব শূন্য পদে পার্থীদের নিয়োগ হবে তা হল :-  (১) MOLECULAR BIOLOGIST (২) LAB TECHNICIAN

উপরে দেওয়া পদ গুলো সমন্ধে  বিস্তারিত জানতে পড়ুন নিচে ↓

1. পোস্টের নাম :-  (১) MOLECULAR BIOLOGIST (২) LAB TECHNICIAN

এই পোস্টের মোট শূন্য পদের সংখ্যা হল :-   ০২ টি

আবেদনের জন্য যে  শিক্ষাগত যোগ্যতা  লাগবে তা হল :-   i) 1st class Master’s degree in Molecular Biologist/ Biochemistry/ Biotechnology/ Microbiology and other related subjects in Life Science.
ii) 2nd class M.Sc plus PhD degree in Molecular Biologist/ Biochemistry/ Biotechnology/ Microbiology and other related subjects in Life Science.

Experience: Experience in Molecular Diagnostics including RT PCR from a recognized Institute/ University/ Laboratory after obtaining one of the above degree.

DMLT with 03 years laboratory experience or BMLT/ B.Sc in MLT with 01 year experience.

বয়সসীমা:-  ৪০ বছরের মধ্যে বয়স হতে হবে
সরকারি নিয়মঅনুসারে SC/ST/OBC বয়সের ছাড় পাবেন ।

বেতন যথাক্রমে :-   বেতন প্রতি মাসে ১৭০০০ টাকা থেকে ৪০০০০ টাকা

আবেদন ফি :-  কোন রকম আবেদন ফি লাগবে না ।
ওবিএস- / ইডাব্লুএস-/এসসি- / এসটি- / পিডাব্লুডি- প্রার্থীদের ক্ষেত্রে কোনও আবেদন ফী লাগবে না।
ডেবিট / ক্রেডিট কার্ড বা নেট ব্যাংকিং বা অন্য যে কোনও বিকল্প উপলব্ধ ব্যবহার করে অনলাইন মোডের মাধ্যমে ফি প্রদান করা যেতে পারে । বিস্তারিত জানুন বিজ্ঞপ্তি থেকে।

আবেদন প্রক্রিয়া :-    আবেদনের জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট ওয়েবসাইটে নির্দেশিকা অনুসারে অনলাইন আবেদন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে হবে। মনে রাখবেন আবেদনটি যেন ত্রুটি মুক্ত হয়, যে কোনও ধরণের ত্রুটির ক্ষেত্রে আবেদনটি বাতিল হতে পারে।
সরাসরি আবেদনের লিঙ্ক নিচে দেওয়া আছে

পার্থী নিয়োগ কীভাবে হবে:-   প্রার্থীদের নির্বাচন হবে লিখিত পরীক্ষার মাধ্যমে, কম্পিউটার টেস্ট এবং ব্যক্তিত্ব(Interview) পরীক্ষার মাধ্যমে করা হবে।

গুরুত্বপূর্ন তারিখগুলো(Important Dates-)
আবেদন শেষ  – ২৩/০৫/২০২০

অবশ্য PDF ফাইল ডাউনলোড করুন  ►  Pdf
এখানে সরাসরি আবেদন করুন ► Apply